বিধবা পিসি আর বোনকে এক খাটে চুদা

-বূলূ।

-কি পিসি?

-এর মাঝে তোমার ছুটি আছে?

-কেন বলত?

-কিছু কেনাকাটা করার ছিল। বাজার যেতাম আরকি।

-তা সামনের কোয়াটারের আন্টির সঙ্গে যেতে পার তো।

-ধুর ও মাদ্রাজী কি বলতে কি বুঝে।

-তা ঠিক আছে। তো কি কেনাকাটি করবে শুনি?

-তুমি বড় হয়েছ। চাকরী করছো। তোমাকে বলতে আজ আর আপত্তি নেই।

-কি? বলই না।

-মানে তোমার এখানে এসেছি প্রায় ছ’মাস হতে চলল।

-হ্যা। তো কি হয়েছে? সেতো আমি কোয়াটার পাওয়ার পর, বাবা মা আর বুলির সঙ্গে তুমিওএসেছ।বাবা মার কথায় তুমি এখানে থেকে গেলে। মাঝে পুজোয় সপ্তাহের জন্য বাড়ী গেছলাম।

-হ্যা। ঐ তখনই দাদা বৌদি ঠিক করেছিল আমি তোমার সঙ্গে থাকব। প্লেন করেই আসা হয়েছিল।

-ঠিকেইতো আছে। আমার তো বেশ সুবিধে হয়েছে। হোটেলের খাবার থেকে মুক্তি পেয়েছি।

-কিন্তু কি জান, ঐ তখন আসার সময় যা কেনাকাটা কারেছি, তারপর আর কেনাকাটা হয়নি।

-তা বলবে তো কি কিনতে চাইছ।

-আমার ব্রা গুলো প্রায় ছিড়ে গেছে। নতুন কিনতে হবে। একদিন চলো না আমায় নিয়ে বাজারে।আমিই কিনব। এখানকার বাজার তো তেমন চিনিনে।

-ও এই কথা? ঠিক আছে। আজ কি বার? বুধবার। আসছে শুক্রবারে ছুটি নেব খন। শনি, রবিছুটি।সময় ভালোই পাওয়া যাবে। 

বলে পিসির দিকে তাকিয়ে বুলু হাসল। পিসিও হাসল। গত পনের দিনে কিছু ঘটনাও ঘটে গেছে। যাতে করে অবস্থার কিছু পরিবর্ত হয়েছে। এক বছর প্রায় হতে চলেছে বুলু চাকরী পেয়ে এ শহরেএসেছে।প্রথম ছ’মাস মেসে থেকেছে। তারপর অফিসের কোয়াটার পেয়ে গেল। তিনতলার কোনায়। দুটো শোয়াররুম।ডাইনিংস্পেস। কিচেন, বাথ, পায়খানা। ভিতরের রুমটা পিসির দখলে। সামনের রুমে বুলু। জানালা খুললে সামনে বিরাট খেলার মাঠ।

যাক যা বালছিলাম। অফিসে অসীম থেকে একটা বই নিয়ে এসেছিল বুলু। ওরা দুজন একই সঙ্গে চাকরীতে ঢুকেছে। বয়সও প্রায় সমান সমান। প্রায় ২৪/২৫ হবে। তাই মিল বড্ড। বইটা রাতে পড়ে লুকিয়ে রাখতে ভুলে গেছিল। বালিসের তলায় রেখে অফিস চলে গেছল। সেখানে অসীম জিঞ্জাসা করায় মনে পরল। ফিরে এসে দেখে বইটা সেখানে নেই। বালিস বিছানা ভালো করে খুজে দেখল, পেলো না। পিসিকেও জিঞ্জাসা করতে পারছিল না।চিন্তায় রাতে ভাল ঘুম এলো না। কয়েক দিন পর বালিসের তলায় বইটা পেয়ে গেল। নতুন মলাট লাগান। উপরেএকটাকাগজে লেখা “বইটাপড়ে ভালোই লেগেছে। আরো অন্য বই আছে কি? থাকলে এখানে রেখে দিও”। বুলু বুঝল এটা পিসিই রেখেছিল, পড়েছেও। ওর বিছানা ঠিক ঠাক করতে গিয়ে পেয়ে গেছে। সত্যি বইটার গল্পগুলো যা না, মানতে হবে। প্রথম গল্পটা দিদি আর ভাইর। তারপর দেবর বৌদি আর ভাষুর ছোট ভাইয়ের বৌ। বুলুর সবচেয়ে ভালো লেগেছিল দাদা আর বোনের গল্পটা। ওর সঙ্গে অনেকটা মিলে যায়। পিসে আর নন্দু এক্সিডেন্টে মারা যাওয়ার পর বিধবা হয়ে পিসি বুলুদের বাড়ীতে চলে আসে। পিসির আর কেউ নেই। না মা বাবা। না ভাই বোন। না শশুর শাশুরী। মামার বাড়ী মানে বুলুদের বাড়ীতে বড় হয়েছে। বুলুর বাবাই বিয়ে দিয়েছে ২০/২১ বৎসর বয়সে।তখন বুলুর বয়স কত? ৭/৮ হবে। এখন পিসি পেনসন পায় বটে। চাকরীও পেত। করতে চায়নি।

যা বলছিলাম। পিসি আসার আগে বুলু আর বুলি রাতে এক বিছানায় শুত। তখন বুলু উচ্চমাধ্যমিক আর বুলি নাইনে পড়ত। শীতের রাতে এক লেপের তলায়। দুজন দুজনকে জড়িয়ে ধরে ঘুমিয়ে পরত। বুলির মাই দুটো তেমন বড় নয় বটে, কিন্তু বুলুর গায়ে লাগলে বেশ ভালোই লাগত। বুলুত টিপতে ইছে করত। বন্ধুদের মুখে শুনেছে মেয়েদের মাই নাকি টিপতে বেশ লাগে। বিশেষ করে শুভর কাছে। চার বার বিভিন্ন ক্লাসে ফেল করে শেষে বুলুর সঙ্গে মাধ্যমিক পরীক্ষা দিয়েছিল। 

একদিন হঠাৎ শুভদের বাড়িতে বৃষ্টির দিনে গিয়ে দেখে কি বাড়ীতে শুভ আর ওর মা ছাড়া কেউ নেই।বুলুর বাড়ীতে ঢোকা কেউ বুঝত পারেনি। পারবে কিভাবে? মা ছেলে বিছানায় শুয়ে। বুলু পর্দার ফাক দিয়ে দেখল শুভ ওর মার ব্লাউজ খুলে একটা মাই টিপছে আর অন্যটা চুষছে। ভয়ে বুলু ফিরে এসেছিল। পরে শুভকে চেপে ধরায় বলল – কি করব বল, মা আমাকে বলে। আমার ভালো লাগে। তুই পেলে বুঝত পারতি। এ সব শুনে বুলুর ইচ্ছে হত। কিন্তু ভয়। একদিন রাতে হঠাৎ ঘুম ভেঙ্গে গেল। দেখে বুলি ওর পায়জামার উপর দিয়ে বারা নারছে। এতে উত্তেজিত হয়ে মাল বেড়িয়ে গেল। এই প্রথম মাল বের হল। আর এক রাতে বুলি বুলুর হাত নিয়ে নিজের মাই টিপতে লাগল। তাই দেখে বুলু দুহাতে দুট মাই টিপ্তে লাগলো। এর মাঝে বুলি বুলুর বারা নারতে লাগল।কিছুক্ষনের মাধ্যে মাল বেড়িয়ে গেল। তখন বুলু বুলির মাই দুট খুব করে চেপে ধরে পায়জামায় সব মালঝড়িয়ে দিল।এর কিছুদিন পর পিসি চলেএল। ফলসরূপ বুলির সঙ্গে আর শোয়া বা মাই টেপা হয়ে উঠল না। কিন্তুগল্পটাতে কি মজা, পিসি নেই। মেয়েটা রাতে ঘুমানোর সময় দড়জা বন্ধ করে নাইটিটা খুলে শুধু ব্রা আর পেন্টি পরে বিছানায় শুতে যায়। ছেলেটা হাফপেন্ট পরে নিজের বিছানা ছেড়ে বোনের বিছানায় চলে আসে। তারপর দুজন নেংটো। আঃ হাঃএসব পড়তে পড়তে পায়জামা,বিছানা নষ্ট হয়ে যায়। —

ঐ বইটা অসীমকে ফেরৎ দিয়ে ওর সঙ্গে গিয়ে অন্য একটা বই কিনে আনল বুলু। প্রথমে অসীম পড়ল।তারপর নিয়ে এল বুলু। দুরাতে পড়া শেষ করে বালিশের তলায় রেখে দিল। বিছানার চাদরো নষ্ট করল।অফিস ফিরেদেখল, বালিশের তলায় বইটা নেই। ওতে একটা গল্প আছে কাকিমা আর ভাতিজা। গ্রামের বাড়ী থেকে শহরে পড়তে এসেছে। কাকুর বাড়ি থাকার ব্যবস্থা হয়েছে। প্রায় পাঁচ বৎসর হয়ে গেল কাকু-কাকিমার বিয়ের।বাচ্ছা হয়নি।মাঝে কাকু অফিসের কাজে অন্য শহরে গেল কয়েক দিনের জন্য। এর মাঝে আঃ হাঃ উহঃ কি যে গল্প।ছেলেটা কাকিমার পেটে বাচ্ছা করে ফেলল। এতে কাকুও খুশি হল। তারপর তিনজন এক বিছানায়। কয়েকদিন পর বইটা আবার বালিশের তলায় ফিরে এল। সঙ্গে লেখা চিরকুট – বেশ বইতো। সত্য এমনটা হয়?

শুক্রবার এল। প্রায় এগারটা নাগাদ বুলু পিসিকে বাইকের পিছনে বসিয়ে বাজারে নিয়ে চলল।পৌছতে প্রায়এক ঘন্টা লাগল। ট্রাফিক জামের জন্য। দুপুর বেলা বলে হয়তো বাজারে তেমন ভিড় নেই। দুজন এমন একটা লেডিজ দোকানে দেখে ঢুকল, যেখামে কোন ক্রেতা নেই। পিসি বেগ থেকে প্রথমে একটা শাড়ি বার করল।

-দাদা এটার মেচিং সায়া পাওয়া যাবে?

-দিদি আমরা সায়া রাখিনা। (পরে বলেছে এটা ছিল বাহানা, মেচ করলেও বলত ঠিক যেন মিলেনি।)

-ও আচ্ছা। তো ব্রা পাওয়া যাবে নিশ্চই? দেখান তো।

-কত সাইজের লাগবে বলুন।

—- । পিসি সাইজ বলল। পাশে বুলু গম্ভীর ভাবে দাঁড়িয়ে রইল। যেন এ সব কেনায় বেশঅভিঞ্জ।পিসিবেশ পছন্দ করে দুট শুধু ব্রা আর দুটো ব্রা পেন্টি কিনল। নিজের বেগ থেকই টাকা দিল। 

-চল।

-চল।

-বাবা তুমিতো একেবারে ঘাগু ছেলের মত আমার পাশে দাঁড়িয়ে রইলে।

-কি করব? আমার অসস্থিতে তুমি বেশামাল হয়ে যেতে। কি ঠিক কিনা?

-তা ঠিক। তা জিনিস গুলো ঠি আছে তো?

-আমি কি করে জানব? আমার কি কোনো অভিঞ্জতা আছে নাকি?

-থাক এবার চল, বাড়ী যাওয়া যাক।

-আচ্ছা চলনা আজ কোথাও বেড়িয়ে আসা যাক।

-কোথায়?

-পার্কে চল।

-আমি? আমি যাব পার্কে?

-চলনা আজ। ওখানে রেষ্টুরেন্টে কিছু খেয়ে নেব খন। আর বাড়ীতে গিয়ে রান্না করতে হবে না।

-চল তা হলে।

দুজনে পার্কে ঢুকল। দেখে যেখানে সেখানে জোরায় জোরার ছেলে মেয়েরা বসে আছে।

-কি বুলু এখানে বসার জন্য এসেছ নাকি?

-যাঃ আমার সঙ্গে কে বসবে?

-কেন আর আমিই বসে পরি। কে চিনতে যাবে এখানে। দেখ দেখ ছেলেটা মেয়েটাকে কি ভাবে জাপটে ধরে আছে।

বুলু চেয়ে দেখে ছেলেটা মেয়েটাকে বেশ জড়িয়ে ধরে বসে আছে। শাড়ির তল দিয়ে রীতিমত মেয়েটার মাই টিপছে। বাবা এমনি কত সিন। বুলু শুনেছিল আজ নিজের চোখে দেখল। শেষে হাটতে হাটতে রেষ্টুরেন্টে পৌছে চাওমিনের আর্ডার করল। খেয়ে বাড়ী ফিরল দুজন। তখন সন্ধ্যা হয়ে গেছে। কোয়াটারে ঢুকে জামাকাপর খুলে হাতমুখ ধুয়ে বুলু হাফ পেন্ট পরে খালি গায়ে বিছানায় গা এলিয়ে দিল। অন্য দিকে পিসি শাড়ি কাপর বদলে বাড়ীতে পরার কাপর পরল। চা খেল দুজনে। 

পরদিন বুলু একাই বাজারে গেল। একটা নিইটি কিনে আনল। গতদিন বাজারে গিয়ে দেখেছিল।নাইটিটা প্রায় নেটের তৈরী। পরলে সব কিছু দেখা যাবে।

-তুমি কাল যা কিনে আনলে সব ফিটিং হয়েছে কিনা দেখেছ? সন্ধ্যার পর চা খেতে খেতেবুলুজিঞ্জাসাকরল।

-না গো পরেতো দেখিনি।

-বাঃ বেশ করেছ। যদি ফিট না হয়, কি হবে। ফেরত দিতে হবেনা। দামতো কম নেয়নি দেখলাম।

-তা অবশ্য ঠিক বলেছ। দাড়াও পরে দেখেনি। বলে নিজের রুমে গেল। শাড়ি খুলল। ব্লাউজ, ব্রা খুলেনতুন আনা ব্রা পরল।

-বুলু। ডাকল পিসি।

-কি?

-এদিকে এসো।

-কেন?

-এসো না।

বুলু উঠে পিসির রুমে গেল। পিসির ঐ অবস্থায় দেখে বেড়িয়ে আসতে চাইল।

-আরে আরে এসো এসো। দেখনা কেমন ফিটিং হায়েছে। বলে হাত ধরে টেনে আনল বুলুকে।আর ওরসামনে দাঁড়িয়ে দুই হাতে দুটো ব্রাতে ঢাকা মাই তুলে ধরে দেখালো – বলোনা ঠিক আছে কি না?

-যাঃ পিসি, তোমার লজ্জা করছে না?

-তোমার কাছে লজ্জা কিসের? ঐ বই দুটো পড়ার পর আর তোমার সামনে লজ্জা করতে আছে? ধরে দেখনা ব্রাটা কেমন ফিটিং হয়েছে।

-পিসি?

-ছাড়তো পিসি টিসি। ঐ বইটাতে দেখলেতো কেমন ভাতিজা কাকিমার মাই নিয়ে খেলা করছে।

-তা বলে আমি তোমার মাই ধরব।

-তো কি? বলে বুলুর হাত দুটো নিয়ে ব্রাত উপর মাই দুটোতে রাখল।

-বাঃ পিসি ভালোই তো ফিট হয়েছে। আর একটু টাইট হলে বেশ চোখা চোখা দেখাতো।

-বলছ? তা পরের হুকটাতে লাগিয়ে দেখত। বুলু পিসির পিছনে দাঁড়িয়ে হুকের ঘাট একটা কমিয়ে দিল।আর বগল তলা দিয়ে দুই হাতে দুটো মাই চেপে ধরে টিপ্তে লাগল। আর এতে করে বুলুর বারা ঠাটিয়ে গেল।আর ঠাটানো বারা পিসির পাছায় খোচা মারল।

-বূলূ কেমন লাগছে আমার মাই দুটো টিপতে? বুলু তোমার বারাতো আমার পাছায় খোচা মারছেগো।বেশ বড় তো। আজ দেখতে হবে কত বড় হয়েছে। এবার দাড়াও অন্য ব্রা গুলো দেখে নেই। বলে বুলুর সামনেই পরনের ব্রাটা খুলে নিল।

-পিসি কি বড় গো তোমার মাই দুটো। বলে শুধু মাই দুটো টিপে ধরল।

-হবে না। বিয়ের আগে থেকে এই মাই দুটোয় কম টেপা চুষা চলেছে।

-বিয়ে আগে থেকে মানে? কে তোমার মাই টিপাটিপি চুষাচুষি করল?

-দাদা মানে তোমার বাবা, পড়াতো যে মাষ্টার মশাই রবিদা। আর বাকি নাই বললাম। প্রথমে রবিদাই টিপেছে। তারপর দাদা। নতুন নতুন বিয়ে করেছে দাদা। তখন আমার বয়েস কত হবে ১২/১৩। বৌদি বাপের বাড়ী গিয়েছিল। দাদা এক রাতে বলল – মধু এদিকে শুন। কাছে যেতেই জরিয়ে ধরে মাই টিপতে টিপতে চুমু দিল।আর বলল বাঃ কি সুন্দর তোর মাই দুটো। তখন আমার মাই দুটো তেমন বড় নয়। তবে দেখতে খারাপ ছিল না।বিয়েরপর তোর পিসে দশ বৎসর যাবৎ যখন মন চেয়েছে তখন টিপেছে চুষেছে। তাই তো বড় হয়েছে। বলে পেন্টির সঙ্গের ব্রাটা পরতে শুরু করল। তখন বুলু নিজের রুমে গিয়ে নাইটিটা এনে পিসিকে দিয়ে বলল – এটা পরত।পিসি পেন্টি পরে সায়াটা খুলে নিল তার উপর নাইটিটা পরল।

-বাঃ বুলু বেশ সুন্দর নাইটি তো। শরির ঢাকা অথচ সব দেখা যাচ্ছে।

-এটা যখন রাতে শুতে যাবে তখন পরবে।

-কেন?

-আমি দেখব। আর তোমাকে দেখলেই বলতে বাঁধা নেই, আমার বারা খারা হবে। আর আমি হাতমেরেমজা নেব।

-খবরদার বলছি আজ থেকে হাত মারার কথা ভাবেনা।

-কেন তুমি এ নাইটিটা পরবে না?

-কেন পরব না? তোমার জন্যই তো পরব।

-তবে?

-আমি আছি কেন? মনে আছে গল্পটা। বোন ব্রাপেন্টি পরে শুত। আর দাদা এসে নেংটা করে ওর গুদে বারা ঢুকিয়ে চুদতো।

-তা তুমি আমাকে চুদতে দেবে নাকি?

-চুদবে নাতো কি? এসো আমি গুদ খুলে দি।

-ও পিসি গো। বলে বুলু পিসিকে জাপটে ধরে ঠোটে ঠোট লাগিয়ে চুমু দিল আর দুহাতে দুটো মাই টিপতে লাগলো। পিসিও বুলুর গলা জড়িয়ে ধরে চুমুর জবাব দিল।

-ও বুলু সোনা আমার চল বিছানায় চল।

-চল।

-দাড়াও নাইটিটা খুলে নেই। বলে খুলে নিল নাইটিটা। বুলুও হাফ পেন্ট খুলে নিল। পরনে শুধু কাটা জাইঙ্গা। আর পিসির ব্রাপেন্টি। দুজন জরিয়ে ধরে বিছানায় উঠল। বুলু পিসির ব্রাত হুক খুলে নিল। আর পিসি ব্রাটা গায়ের থেকে খুলে নিল। বুলু মাই দুটো টিপতে লাগল। বোটা দুটোও আঙ্গুলের ডগা দিয়ে রগরে দিল।

-আঃ বুলু কতদিন পর কেউ মাই টিপছে। রবিদা টিপেছিল। পরাতে পড়াতে একদিন লাইট চলে গেছিল।পাশে সোফায় বসে অংক করাছিল। বাড়ীতে সেদিন কেউ ছিলনা। আমি বললাম – দাড়ান জ্বেলে আনি। রবিদা বলল – বসোনা। লাইট এসে যাবে এখুনি। বলে আমার কাঁধে হাত রাখল। তারপর আমার বুকে হাত নামিয়ে মাইদুটো টিপে ধরল। আমি বেথায় আঃ করে আৎকে উঠলাম।

-বেথা পেয়েছ। বলে আস্থে আস্থে মোলায়েম করে টিপতে টিপতে গালে চুমু দিল। আমি যেন কেমন হয়ে গেলাম। না করতে পারলাম না। কিছুক্ষণের মধ্য লাইট এসে গেল। মনে হল আর কিছুক্ষণ পরে এলে পারতোনা।আর বৌদিও এসে পরল। তারপর ইচ্ছে হত আমার মাই টিপুক রবিদা। সুযোগ এল কয়েকদিন পর। বৌদি তোমাকে নিয়ে বাপের বাড়ী গেল। রবিদা পড়াতে আসার সঙ্গে সঙ্গে বললাম জানেন আজ না বৌদি বাড়ীতে নেই।

-তাই? বলে আমায় জড়িয়ে ধরল। খুব করে মাই টিপল। আমার গুদে হাত দিয়ে রগরে দিল।তারপর আমায় চুদতে চাইল। আমি ভয় পেয়ে গেলাম। তাই আর হল না। কিন্তু মাঝে মাঝেই মাই টিপাটিপি চলতো।পরের বছর কলেজ শুরু হওয়ায় আর রবিদার কাছে পড়া হল না।

তারপর, আবার মাই টিপা হল, তখন আমি বিএ প্রথম বর্ষে পড়ি। বৌদি তোমায় আর বুলিকে নিয়ে বাপের বাড়ী গেছলো। বাড়ীতে শুধু দাদা আর আমি। দাদা জরিয়ে ধরে বলে – রুমা তোর মাই দুটো টিপতে ইচ্ছে করছেরে। বলে আর কোনো কথা নয়। খুব করে টিপল। চুমু দিল। আমারো ভালো লাগলো। তারপর দাদা টিপতে চাইলে না বলতাম না। দাদাও একদিন চুদতে চেয়েছিল। বললাম – দাদা বৌদি চুদে দুটো বাচ্চা করে দিলে।আমার পেটেও যদি বাচ্চা হয়ে যায়।

-বাঃ তুইতো ভালোই ভেবিছিস। ঠিকই তো।

-তা মাই দুটো টিপছিস চুষিস, তাই করনা যত খুশি।
-ঠিক আছে। কিন্তু আমার ঠাটানো বারা নারিয়ে দে না তোর নরম হাতে। আমিও তাই করলাম।মাল বেড়িয়ে গেল। তারপর যতদিন সুযোগ পেয়েছি দাদা মাই টিপতো চুষতো আর আমি দাদার বারা নারিয়ে মালবারকরতাম। দুদিন দাদা কথায় বারা চুষে মাল বার করেছি। খেতে খারাপ লাগেনি।
-আচ্ছা পিসি আজ তো তোমাকে চুদব। কিন্তু যদি তোমার পেটে বাচ্ছা হয়ে যায়।
-হবে না।
-কেন।
-এখন চুদলে হবে না। সেফ পিরিওড চলছে।
-তাই? বলে একটা টিপতে টিপতে অন্যটা চুষতে লাগল বুলু।
-ও বুলু আমার মাই দুটো কেমন গো?
-বুলির থেকে অনেক বড়। টিপতে বেশ মজা লাগছে। আর ছোটবেলায় মার মাই চোষার পর তোমার মাই চুষছি। কিযে মজা বলে বুঝাতে পরব না।
-তা বুলির মাই টিপেছ বুঝি?
-হ্যা গো। তুমি আসার আগে এক সঙ্গে শুতাম তো। ও আমার হাত নিয়ে নিজের মাইর উপর রেখে টিপতে দিত।
-তাই বুঝি? তা এখানে কখনো এলে ভালোকরে অর মাই দুটো টিপে দিও। আমি সুযোগ করে দেব।
-তা দেখা যাবে। কিন্তু এ কি তুমি হিসু করে দিয়েছ নাকি?
-কেন? কেন?
-তোমার গুদে হাত দিয়ে দেখি ভিজা ভিজা।
-ও এই কথা? হিসু নয় গো। কেন বলোত এমন হয়েছে?
-কেন?
-তোমার জাইঙ্গা খোলোতো। বলে নিজেই টেনে খুলে নিল। বাঃ বাঃ তোমার বারাতো তোমার পিসের থেকেও বড় গো। তোমার এই ঠাটানো বারা যাতে আমার গুদে ভালোভাবে ঢুকে তাই গুদ পিচ্ছিল হয়েছে।তোমারবারাও পিচ্ছিল হয়েছে। বলে নিজের পেন খুলে ফেলল। দুজনে নেংটা। 
-আঃ পিসি এই প্রথম কোন বড় মেয়ের গুদ দেখলাম। কি গুদ গো তোমার।
-পছন্দ হয়েছ বাবা সোনা আমার, এসো বুকের উপর। বলে পিসি বুলুকে বুকের উপর শোয়াল।আরবারাটা ধরে নিজের গুদে ফিট করে বলল – এবার চাপ দাও। বুলু তাই করল। বুলুর পুরো বারাটা পিসির গদেসরসর করে ঢুকে গেল। তারপর উঠা নামা। বেশ প্যাচার প্যাচ শব্দ। 
-আঃ বুলু কি চুদছগো।
-ও পিসি আমার তো মাল বেড়িয়ে আসবে গো।
-এত তারাতারি? প্রথম তো। তা সব মাল আমার গুদে ঢেলে দাও। বুলু সব মাল পিসির গুদে ঢেলেদিয়েএলিয়ে পরল পিসির নরম বুকে।
-আঃ বুলু সোনা আমার। আজ প্রথমতো। শুরুতে এমনি হয়। তোমার পিসে তো প্রথমদিন রাতে ঢুকাতেই পারেনি। বাইরে মাল ফেলে দিয়েছিল। তারপর যা চুদত না। উঠ ধুয়ে মুছে নাও। বলে বুলুকে সরিয়ে পিসি উঠে পরল। বুলুও উঠে পরল। বাথরুমে গিয়ে ধুয়ে মুছে নিল। তারপর শুধু শারি পরে রান্না করতে চলে গেল। আর বুলু বিছানয় কখন যে ঘুমিয়ে পরল বুঝতে পরলনা। পিসি ডেকে রাতের খাবার খাওয়ালো।
-বুলু আর ও বিছানায় মশারি টাঙ্গাতে হবে না। চলে এসো আমার বিছানায়। কয়েকদিন এক সঙ্গে শোয়া যাবে। বুলু পিসির বিছানায় চলে এল। পিসি শাড়ি ফাড়ি সব খুলে শুধু নাইটিটা পরে বিছানায় গেল।
-সত্যি পিসি এ নইটিটা তে তোমায় যা লাগছে না। কি যে সেক্সি —
-অসভ্য। পিসিকে এসব কথা বলতে আছে। বলে হেসে ফেলল। সত্যি বুলু আমাকে খুব সেক্সি লাগছে? বলে বুলুর পাশে শুয়ে পরল। বুলু হাত বাড়িয়ে মাই টিপতে শুরু করল। একটা হাতে পিসির গুদের চুলে বিলি কাটতে লাগল।
-ও বুলু নইটিটা খুলে ফেলি?
-ফেল। বলে নিজের পেন্ট খুলে নেংটা হল। অন্যদিকে পিসি নাইটি খুলে নেংটা।
-জান পিসি আমি ভাবতেও পারিনি জীবনে প্রথম তোমাকেই চুদবো।
-আমিও কি ভাবতে পেরেছি। আমি ত ভেবেনিয়ে ছিলাম জীবনে আর কখনো কেউ আমায় চুদবে না।ওবুলু আমার গুদ আবার চোদন খাওয়ার জন্য রেডি। তোমার বারাও তো খাড়া হয়ে গেছে। আবার চুদতে শুরু কর।
-বলছ? বলে বুলু পিসির উপর উঠে গুদে বারা ঢুকিয়ে চুদতে লাগল।
-ও বুলু এবার তোমার মাল বেড় হচ্ছে না তো?
-না গো। কি যে মজা লাগছে।
-আমারো। তোমার পিসের থেকেও আজ ভালো চুদেছ গো। আঃ মাই দুটোও টিপনাগো। বাঃ আঃ
-ও পিসি এমন ভাবে প্রতিদিন তোমায় চুদব।
-না গো না। তবে যে আমার পেটে বাচ্চা হয়ে যেতে পারে। আমি যেদিন বলব, সেদিন যত ইচ্ছে, যতবার ইচ্ছে চুদখন। আমার চুদাচুদি করি না কি করি কেউ দেখতে বা জানতে আসবে না, যদি না আমার পেটে বাচ্চাহয়।বুঝলে?
-হ্যা গো হ্যা। এখন অনেকক্ষণ তোমার চুদতে পারব।
-চুদ চুদ বলে পিসি বুলুর গলা জরিয়ে ঠোটে ঠোট লাগিয়ে চুমু দিল। অনেকক্ষণ চুদার পর পিসির গুদেররস বেড়িয়ে গেল। আর বুলুরও মাল।
প্রায় ছয় মাস পর বুলি এল বাবার সঙ্গে। দুদিন থেকে বাবা ফিরে গেল। বিএ ফাইনাল পরীক্ষার পর বেড়াতে এসেছে।
সেদিন অফিস থেকে ফিরে এসে দেখে পিসি নিচে চলছেন দোকান থেকে চা আর গুড়া দুধ আনতে।আজকাল পিসি নিচে গেলে অনেকের সঙ্গে গল্প টল্প করে সময় কাটায়। বুলু জামা পেন্ট খুলে গামছা পারে হাত মুখ ধুয়ে হাফপেন্ট পরে শোফায় বসল। বুলির দিকে তাকিয়ে দেখল – এ বুলি তো বেশ বড় হয়ে গেছে যেন। একটা টাইট টপ আর হাটু উপর গাউন। বুলু অবাক চোখে তাকিয়ে রইল বুলির দিকে। এরপর…

1 thought on “বিধবা পিসি আর বোনকে এক খাটে চুদা”

  1. খুব সুন্দর একটি গল্প পড়লাম

    Reply

Leave a comment

error: Content is protected !!