ন্যাংটা মাগীদের ছবি

গরম কিছু মাগীদের চরম ছবি। তোমরাও ছবি শেয়ার করতে পার কমেন্টে। কিছু সাজেশানও দিতে পার। কিছু পাঠক বন্ধু তাদের বউ মেয়ে বৌদির নগ্ন ছবি আমাদের পাঠিয়েছেন যেগুলি গ্যালারির শেষে সাজানো আছে আপনারা কমেন্ট করে তাদের উৎসাহিত করুন।

আমাদের অনুরোধে সদ্য পাঠানো এক পাঠকের বৌর গুদের ছবি

গরম দুধ

48 thoughts on “ন্যাংটা মাগীদের ছবি”

  1. শেষের গুদটার বৌদির নাম্বার দেন ভাই। চাটব

    Reply
  2. শেষ ৩টা ছবির খানকি মাগীটাকে জোস লেগেছে। মাগীর ভোদা কি টসটসে রসালো। দুধের বোঁটাটা কামড়ে খেতে চাই। মাগীর ভোদায় বীর্য মাখা থাকত খুব ভালো লাগত

    Reply
  3. আমার তো ৮/৯ বছরের মেয়েদের অনেক চুদতে মনে চায়। এই রকম কোনো বাস্তব গল্প থাকলে লিংকটা দিবেন দয়া করে।

    Reply
    • আমার ও খুব ইচ্ছে করে এই রকম ৮/১০ বছরের কচি মেয়ে চুদতে। ৮/১০ বছরের মেয়েদের আমি কোলে বসিয়ে আদর করার অছিলায় নরম পাছায় বাড়া ঘষে মাল বের করি।দারুণ আরাম লাগে।

      Reply
      • আমি আমার ১০ বছর বয়সি ভাগ্নীকে কুলে বসিয়ে ওর পিছে মাল ফেলে দিতাম

        Reply
  4. আমি যান তাম না তখনো কি হচ্ছে অনেকখন পর বুঝি এটা গল্প নয় একেবারে আমার সাথে ঘটে যাওয়া সত্য ঘটনা হটাথ যখন ঘুম ভাঙ্গে দেখি কে যেনো আমার পিঠের উপর চেপে ধোরে সুইয় আছে আমি চিৎকার করতে যাবো ঠিক তখনি আমার মুখ চেপে ধোরে বললো বাবা চুপ,চুপ চৃচাস না সবাই জেগে যাবে আমি বললাম বাবা তুমি কি করছো আমার অনেক বেথা লাগজে আমায় ছারো বাবা আমার ঠোটে ঠোট কিস করে বললো আর অল্প লাগবে বেস আর লাগবেনা আমি তো তোর বাবা তোকে কি বেথা দিতে পারি? অনুভব করি বাবা আমার গোপন অঙ্গে তার নুনু ঢোকাছে আমি প্রায়ই কেদে ফেলেছি কিছুক্ষন পর চলতে,চলতে বুঝতে পারি নাঃ এবার সত্যি আর বেথা করছে না বরং এতো আরাম পাচ্ছি যে আর কি বলবো আমার গুদের ভিতর যেনো গরম রস টগবগ করছে আর বাবার নুনু টাও যেন খেলা করতে নেমেছে আমি মজা পেয়ে বললাম আরো জোরে বাবা আরো জোরে করো তার পরেই আমার গুদে বাবা দিলো সজোরে এক ধাক্কা আমি ওওওও মামামা গোগোগো বলে উঠলাম তখন বাবা বলে কেমন লাগঝে এখন আমি বাবা খোচা,খোচা গোফের নিচে দুটো কালো ঠোটের ভেজা রস আমার ঠোটে চুষে বললাম হে বাবা আরো দাও আমায় আমি যেনো মাঝ সমুদ্রে ঢুকেআছি বাবা নুনু ঘসে,ঘসে আমার গুদ যেমন লাল করলো তেমন আমার গুদে বাবার অনেক দিনের জমানো বীরয ! সেই প্রথম বাবা আমায় একা পেয়ে অনেক চুদেছিল আর এখন তো আমি তারি বৌ হইয়ে আমার একটা সন্তান নিয়ে নিয়েছি!

    Reply

Leave a comment

error: Content is protected !!