লিংক শেয়ার তো আমরা অনেকেই করি, সেইখান থেকে যদি কিছু টাকা ইনকাম হয় তাহলে মন্দ কি! আপনার শেয়ার করা লিংকে যত ক্লিক হবে ততো বেশী আপনি টাকা ইনকাম করতে পারবেন। ইউটিউব এর বিভিন্ন গান, জোকস, অ্যাকশন পূর্ণ কোন ক্লিপস, মজাদার ভিডিও বা আপনার পছন্দসই যেকোন সাইটের যে কোন লিংক শেয়ার করুন আর অনলাইন আয় করুন। তাহলে আসুন পদ্ধতিটা জেনে নেওয়া যাক। earn money online by sharing links

  1. প্রথমে অ্যাডফ্লাই সাইটে নিজের মেইল আইডি আর পাসওয়ার্ড দিয়ে রেজিস্টার করুন নীচের বাটনে ক্লিক করে।

2. এবার আপনার পছন্দসই লিঙ্ক যেটি আপনি বন্ধুদের সঙ্গে শেয়ার করতে চান সেটি প্রথমে কপি করুন।

3. এবার অ্যাডফ্লাই সাইটে গিয়ে নির্দিষ্ট বক্সে আপনার কপি করা লিংকটি পেস্ট করুন।

Earn Online Money By Sharing Links

4. পাশে দেওয়া Shrink বাটনটি প্রেস করুন।

এখন তৈরি হলো একটি নতুন লিঙ্ক যেটি কপি করে আপনি বন্ধুদের সঙ্গে শেয়ার করতে পারেন। এই নতুন লিংকে ক্লিক করলে প্রথমে ভিজিটররা একটি পাঁচ সেকেন্ডের অ্যাড দেখতে পাবেন। সেটি Skip করলেই আসল সাইট উপস্থিত হবে।

যেমন এই যে ওয়েবপেজটি আপনি বর্তমানে পড়ছেন তার লিংক হলো https://choti.desistorynew.com/earn-money-online-by-sharing-links/

অ্যাডফ্লাই থেকে ছোট করার পরে এই নতুন লিংকটি হবে http://beteshis.com/3DDA – এই লিঙ্কে ক্লিক করলে আপনি পুরো ব্যাপারটার স্পষ্ট ভাবে একটি ডেমো দেখতে পাবেন।

তাহলে এখন আপনার পছন্দসই কোনো সাইটের লিংক আপনি প্রথমে অ্যাডফ্লাই থেকে ছোট করুন। তারপর সেটি শেয়ার করুন হোয়াটসঅ্যাপ, ফেসবুক, ইউটিউব, মেসেঞ্জার সহ যেকোনো সামাজিক মাধ্যমে। এই সাইটটি বর্তমানে বাংলাদেশ বা ইন্ডিয়ার কোন ভিজিটর দের সবথেকে বেশি প্রফিট দেয় অন্যান্য সাইটের তুলনায়। বিভিন্ন ব্যবহারকারীরা এই পদ্ধতি ব্যবহার করে দিনে অন্তত পক্ষে এক থেকে দুই হাজার টাকা ইনকাম করছে।

প্রতি 1000 ক্লিকে আপনি পেতে পারেন প্রায় তিন ডলারের কাছাকাছি ভারত ও বাংলাদেশের ভিজিটরদের ক্ষেত্রে। অন্যান্য দেশের ভিজিটরদের ক্ষেত্রে এডফ্লাই আরো বেশি টাকা পেমেন্ট করে। একবার 5 ডলার হয়ে গেলে আপনি বিভিন্ন মাধ্যম যেমন Paypal, ব্যাংক ট্রান্সফার, Payoneer বিভিন্ন পদ্ধতি ব্যবহার করে টাকা তুলতে পারেন। নীচে দেওয়া লিঙ্ক থেকে জয়েন করুন, তাহলে আপনার পরে কোন সমস্যা হলে সরাসরি আমরা সমাধান করতে পারব। মনে রাখবেন যত বেশি ক্লিক ততো বেশি আয়।