বাংলা চটি সাইটে গল্প পড়ার জন্য ধন্যবাদ। আপনিও চাইলে মৌলিক গল্প লিখে পাঠাতে পারেন। শব্দসংখ্যা অন্তত দুই হাজারের উপর হলে ভাল হয়। আমরা সেটি যথাযথ প্রকাশ করব। আমাদের মেল আইডিতেও পাঠাতে পারেন। মেল আইডি newsbar11@gmail.com আপনার পাঠানো গল্পটি অবশ্যই মৌলিক হতে হবে। প্রকাশিত গল্পের স্বত্ত সম্পূর্ন আমাদের থাকবে।

ছোটগল্প পাঠাতে চাইলে চটি পাঠকের পাঠানো গল্প পেজে কমেন্ট করে দিন।

This Post Has 41 Comments

  1. admin

    খাগড়াকাঠির লেখক, হ্যাঁ আপনাকেই বলছি। গল্প বাদে শুধু টাইটেল দিলে কিভাবে চলবে দাদা!!

    1. Riya

      আমি আমার গল্প গুলো লিখে পাঠাতে পারবো?

      1. Admin

        অবশ্যই, আপনাকে স্বাগত

      2. morshed

        কেমন করে চুদছে তোমাকে সেই সব গল্প নাকি সোনা

    2. সিদ্ধেশ্বর সরকার

      আমি গল্প লিখতে চাই, পাঠাতে কিছুতেই পারছি না।

      1. Admin

        আমাদের মেইল আইডিতে newsbar11@gmail.com আপনার পুরো গল্পটা লিখে পাঠিয়ে দিন। পুরো গল্পটাই পাঠাবেন, মনোনীত হলে অবশ্যই প্রকাশিত হবে।

    3. Baban

      স্বপ্ন পূরণ নামক একটি গল্প আপনাদের ইমেইল আইডিতে আমি পাঠিয়েছি, যদি অ্যাপ্রুভ করে পোস্ট করেন তাহলে খুব ভালো লাগবে এবং কৃতজ্ঞ থাকব, ধন্যবাদ.

  2. Skbissas

    Email chara r kise pathano jay

    1. Admin

      বিকল্প ব্যবস্থা একটা আছে কিন্তু সেখানে শুধুমাত্র সংক্ষিপ্ত মেসেজ পাঠানো যায়, বড় ধরনের কোনো গল্প নয় তাই আপাতত এই ইমেইলের মারফতি একমাত্র রাস্তা। ইমেইলের মাধ্যমে ট্রাই করুন যদি একান্ত সম্ভব না হয় তবে প্লিজ আমাদের জানান। কমেন্ট করে আমাদের পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ 💌

      1. রেশমা

        আমি আমার কাহিনি লিখতে চাই।আমি প্রথম বার আমার বয়ফ্রেন্ড এর ফ্রেন্ড এর সাথে সেক্স করি।সে আমাকে এমন ভাবে চুদে যে আমার ভদার রক্ত পুরা বিছানা লাল হয়ে যায়।

        1. Admin

          স্বাগত

  3. VaiJan

    আমি গল্প পাঠাতে চাই। ইউজার আইডি এবং লগইন কিভাবে করব

    1. Admin

      দয়া করে আমাদের মেল আইডি newsbar11@gmail.com তে গল্পটি পাঠান।

      1. jonbhai

        আমি গল্পঃ কি করে লিখবো। আর কোথায় লিখবো। বুজতে পারছি না।

  4. Piyash

    গল্প আমিও লিখতে চাই। প্রকাশ করতে চাই, কিন্তু কিভাবে কোন সাইটে দিব তা বুজতে পারছি না।
    গল্পের লেখক হিসাবে কি আমার নাম থাকবে?

    1. Admin

      গল্পটা আপনি সিম্পল newsbar11@gmail.com এই ঠিকানায় সেন্ড করে দিন। আমরা এই সাইটেই https://choti.desistorynew.com তা প্রকাশ করব। লেখক এর নাম প্রকাশ করা আমাদের কর্তব্য, তবে আপনি চাইলে আমরা বাদ দেবো। আগাম ধন্যবাদ

  5. Forhad

    আমার জীবনের বাস্তব ঘটনা নিয়ে একটা সত্যিকারের চটি লিখতে চাই, কিন্তু কিভাবে লেখবো? আমি চাই না কারো ইমেইল পাঠাইতে, আমি চাই সরাসরি পোস্ট করতে। জানাবেন।

    1. Admin

      ইমেইলে পাঠানোর অর্থ হচ্ছে আপনি আমাদের কাছেই পাঠাচ্ছেন ওই লেখাটি মনোনীত করানোর জন্য। লেখাটি মনোনীত হলে আমরা সেটি এই ওয়েবসাইটে প্রকাশ করব এবং আপনাকে গল্পটির লিংক পাঠিয়ে দেব। ধন্যবাদ ❤

  6. Admin

    যদি আপনি সত্যিই সেইরকম ধামাকাদার চোদার বর্ণনা দিয়ে টানটান লম্বা পাতার গল্প লিখতে পারেন তবে হ্যাঁ, সম্ভব হবে 😃

    1. Riad Mahmud shaon

      তাহলে আমি লিখা পাঠাতে চাই

  7. Admin

    উঁচুদরের মৌলিক লেখা হলে আমরা চেষ্টা করব

  8. Rohinimohon

    আমি erotic গল্প লিখতে ভালোবাসি; তবে যাকে smut বলে তা নয়। গল্পে আমি ভাষা ও মনোবিশ্লেষণের দিকে খেয়াল রাখি, আর সেই সঙ্গে strong sexual excitenent। সেরকম গল্প আমি খুব কমই পড়েছি, বিশেষ করে বাংলায়। আজ “মায়ের নরম পাছার খাঁজে” গল্পটা খুব ভালো লাগলো। এইরকম গল্প আশা করি আপনারা আরো ছাপাবেন। আমি নিজেও একটা আপনাদের পাঠালাম।গল্পটা বড়। উপলব্ধি হলো কিনা জানাবেন।

    রোহিনীমহন

  9. Rohinimohon

    আমি যৌন-বিশেষ গল্প পড়ি নিজেকে উন্মুক্ত করার জন্যে। উন্মত্বও বটে। আমার যত দূর সম্ভব realistic erotica ভালো লাগে: সাধারণ লোকদের নিয়ে, যারা সিনেমা তারার মতো দেখতে নয়, যাদের বিবেক আছে, কিন্তু তার সঙ্গে সঙ্গে আছে strong sexual urge. গল্পগুলো হবে এই দুটোর মধ্যে দ্বন্ধ্য নিয়ে। গল্পের মধ্যে খুব liberal use of পাছা, ভোদা, লেওড়া, পড়তে আমার boring লাগে। তাই আমার গল্পে আমি এই সব কথাগুলি mostly dialogue এ ব্যবহার করি, realism এর জন্যে। আর এমনি গদ্যতে যৌনবিশেষ কথাগুলোকে vary করার চেষ্টা করি, যেমন “মায়ের নরম পাছা”র লেখক করেছেন। Actually, pure সেক্স বেশ boring, একই রকম ঠাপ মারা, পাছা ওঠা নামা, তলঠাপ দেওয়া, কত আর ভালো লাগতে পারে? তাই গল্পে যদি কিছুটা দ্বন্ধ্য থাকে, কিছুটা ভালোবাসা বা প্রেম, এমনকি ইতিহাস ও রাজনীতিও, কিন্তু তা সত্ত্বেও যদি sexual content থাকে, তাহলে ভালো লাগে। আপনাদের কি মত? জানাবেন।

    1. Admin

      আপনার দৃষ্টিভঙ্গির সঙ্গে সম্পূর্ণ সহমত। উঁচুদরের চটি গল্প লেখা যথেষ্ট শৈল্পিক বিষয়। ওই ধরলাম, করলাম, ফেললাম – ওটা সম্পূর্ণ আনাড়িপনার পরিচয়। লেখাতেও এবং বাস্তব জীবনেও ।
      সেক্সের সঙ্গে খানিকটা ভালোবাসা, খানিকটা উত্তেজনা, খানিকটা আলাদা প্রেক্ষাপট- তবেইতো পাঠক আটকে থাকবেন গল্পের শেষের দিকে এগিয়ে যাওয়ার জন্য।
      আপনার লেখায় শিল্প আছে সন্দেহ নেই। অসংখ্য ধন্যবাদ আমাদের সঙ্গে থাকার জন্য ❤

  10. Ratinath Roy

    May i send choti story

    1. Admin

      Yes friend, you are welcome

  11. Shanto

    ভাই বিদেশী পুরুষ কর্তৃক বাঙালী নারী চোদন টাইপের গল্প চাই

  12. Jokar

    রমজান সংসার বাকি কই ভাই

  13. Evan

    আমি নতুন গল্প লিখতে চাই

    1. Admin

      আমাদের মেল আইডিতে পাঠান। পাঠকের পাতা পেজেও দিতে পারেন

  14. সাব্বির

    আমি আমার মাকে চোদা খাইতে দেখছি সেই গল্পটি বলবো।ঘটনাটি গত ৬ মাস আগের। আমার বাবা একজন ব্যবসাহি।ব্যবসার কারনে তিনি বেশির ভাগ সময়ে বাহিরেই কাটান।আমার মায়ের বয়স ৩৫। দেখতে একেবারেই ব্লু ফ্লিমের নাইকাদের মতো। দুধ গুলো বেশি বড় না।আপনি দেখলে আপনি নিজেই চুদতে চাইবেন।তো ঘটনাটি এবার শুরু করি।আমার বাবা ব্যবসার কারনে আমার মা অনেকটাই নিজেকে মুক্ত রাখে।তো একদিন আমি আমার মাকে কারো সাথে ফোনে কথা বলতে দেখলাম।খুব হেসে হেসে কথা বলছিলো।ওই লোক কে বলছিলো আজ রাতেই আসেন দুই জনে খুব মজা করবো।এরপর রাতের বেলা খাওয়া দাওয়া করে আমি আর আমার আম্মু শুয়ে পরলাম।মাঝ রাতে আমার ঘুম ভেঙে গেল।আমি আমার আম্মুর ঘর থেকে আওয়াজ শুনতে পেলাম। আমার আম্মু কাকে যেন বলছিল যে কনডম এনেছো।ওই লোকটি বল্লো সরি ডাললিং আনতে ভুলে গেছি।আমার আম্মু বললো কোন সমস্যা নাই।আসো আমরা নিজেদেরকে উপভোগ করি।আমি আমার আম্মুর রুমের দরজার ফাক দিয়ে দেখলাম একটি লোক। বয়স প্রাই আমার আম্মুর মতোই হবে।এর আগে কখনো লোকটিকে দেখনি।লোকটার শরির জিম করা।তো লোকটি আম্মুকে কোলে নিয়ে ছোফায় বসিয়ে তারা দুইজন লিভ কিস করলো। ৫মিনিট পর লোকটি আম্মুকে ছেড়ে দিয়ে আম্মুর জামা খুলে ফেল্লো আমার আম্মুর দুধ গুলো সে কিছুক্ষন টিপে। দূধ চুষতে লাগ্লো।বেশ কিছুক্ষন দুধ চোষার পর লোকটি আম্মুর পায়জাম খুলে ভোদা চাটতে শুরু করলো।১০মিনিট ভোদা চোষার পর উনি তার লম্বা বাড়াটা বের করে আম্মুকে চুষতে বললেন। তার বাড়াটা আনুমানিক ১১উঞ্চি লম্বা আর ৪ইঞ্চি মোটা হবে।আমার আম্মু তার বাড়াটা দেখে কিছুটা অবাক হয়ে তাকিয়ে থাক্লেন। তারপর বাড়াটা মুখে নিয়ে চুষতে থাকলেন।১৫মিনিট বাড়া চোষার পর আমার আম্মু লোক্টিকে বললেন এখন আমার ভোদাই তোমার লম্বা বাড়াটা ঢুকিয়ে আমায় শান্তি দাও।লোকটি এবার আম্মুকে চিত করে শুয়ে দিয়ে আম্মুর শরিরের উপর সোয়ে পরলেন।আর আম্মুকে বললেন বাড়াটা তোমার ভোদার মুখে সেট করে দাও।আম্মু সেট করে দিলে লোকটি তার কোমর উঠিয়ে মৃদু ঠাপ দিলেন।তার অধিকাংশ বাড়া আম্মুর গুদে ঢুকে গেল।আর আম্মু বললেন ইশ আস্তে ঢুকাই ব্যথা পাচ্ছি।লোকটি আম্মুকে বললেন তোমার গুদ এখনো টাইট কেন? আম্মু বল্লো তোমার বাড়াটা একটু বেশি বড় আর মোটা। এরপর লোকটি তার বাড়া বের করে আম্মুর ভোদাই তার কিছু থু থু দিয়ে তার বাড়াতেও কিছু থু থু মাখালেন এরপর আম্মুর গুদে তার বাড়া ঢুকিয়ে দিলেন। চরচর করে তার পুরো বাড়াই আম্মুর গুদে ঢুকে গেলো।এরপর লোকটি আম্মুকে আস্তে আস্তে ঠাপাতে শুরু করলেন।আম্মুও খুশির আবেজে জোরে চুদ চুদতে চুদতে আমার ভোদা ফাটিয়ে দাও।লোক্টি এইবার আম্মুকে রাম ঠাপ দিতে শুরূ করলেন।বিভিন্ন স্টাইলে পয়তাল্লিশ চোদা চুদি করে আম্মু তার মাল ছাড়লেন।লোক্টি আরো বেশ কিছু ক্ষন আম্মুকে চুদে বললেন আমার হয়ে আসছে মাল কোথাই ফেলবো। আম্মু বল্লো কিছুটা আমার গুদে ফেল।আর কিছুটা আমার মুখে দাও।লোক্টি এবার তার শরির কাপিয়ে আম্মুর গুদে তার মাল ঢেলে দিলেন।আর কিছুটা মাল আম্মুর মুখে দিলেন।লোকটি বল্লো তোমার মত এত সেক্সি মাগি আর চুদি নি।এর পর আম্মু আর লোকটি এক সাথেই ঘুমিয়ে পড়লো।এর পর থেকেই মাঝে মাঝে দেখতাম লোকটি আমাদের বাড়িতে আসতো আর আম্মুকে খুব করে চুদতো।

  15. MD Esanur islam

    আমি কিছু গল্প লিখতে চায়

    1. Admin

      আমাদের মেল আইডিতে পাঠান

    2. Sefat Babu

      কিভাবে আমি মাত্র 13 বছর বয়সে সেক্সের স্বাদ পেলাম তাও আবার অনার্সে পড়া বোনের সঙ্গে আমি সেটা লিখতে চাই, ছাপাবেন তো?

      1. Admin

        অবশ্য

  16. Monen

    আমি গল্প লিখতে চাই, কিভাবে লিখবো? গল্পের স্বত্ত্ব কার থাকবে? লেখকের নামকি আমার থাকবে??

    1. Admin

      এই পেজের শুরুতেই সব বলা আছে

      1. Monen

        একটা গল্প মেইল করেছি, অ্যাপ্রুভ করলে বাধিত থাকবো

        1. Admin

          Thanks vai

  17. Sefat Babu

    মাত্র 13 বছর বয়সে কিভাবে বড় বোনের কাছে চোদা শিখলাম তা আমি অচিরেই জানাবো

  18. Sefat

    আমার পাঠানো গল্পটি কি মনোনীত হয়েছে? যদি হয়ে থাকে তবে আমি কিভাবে বুঝব?

Leave a Reply