বসের বউয়ের মিষ্টি দুধ খেয়ে রসাল ভোদায় ঠাপ


এবার আমি একটু কোমর উচু করে আমার বারমুডা খোলতে লাগলাম। ভাবী একটু অস্থির চোখে আমাকে বলল, এই কি করছ তুমি?
আমি বললাম, “ভাবী আমার বারমুডা খোলে ন্যাংটা হচ্ছি, কেননা আমার ধন শক্ত হয়ে বারমুডার ভিতর ব্যাথা করছে”। আমি আর দেরি না করে ন্যাংটা হয়ে গেলাম। ভাবী অবাক হয়ে হা করে আমার ৭ ইঞ্চি ধন দেখতে লাগল। আমার মনে হল এই প্রথম সে আলোতে কোন শক্ত ধন দেখল। আমি আবার তার হাত টেনে এনে আমার ধনের উপর রাখলাম। ভাবী হাত দিয়ে ধরে আবার টিপতে লাগল।
আমি ভাবীকে বললাম, ভাবী তুমিও আমার মত ন্যাংটা হয়ে যাও, ভাবী লজ্জা পেয়ে দুই হাত দিয়ে তার মুখ ঢাকল। আমি ভাবীর শাড়ি টান দিতেই বলল, না না সুমন প্লিজ এটা কর না। আমার হাত থেকে শাড়ির আঁচল টেনে নিল। আমি বললাম, ওকে ভাবী তুমি পুরা ন্যাংটা হইয়ো না, শুধু শাড়িটা খুলে ফেল।
এতে কাজ হল আমি ভাবীর শাড়ি খুলে দিতেই ভাবী শুধু ব্লাউজ আর ছায়া পড়ে দুই হাত দিয়ে তার মুখ ঢেকে রাখল। আমি মনি ভাবীর সেক্সি শরীর মন ভরে দেখতে লাগলাম। ভাবীর পেট দুধের মত সাদা, কোন চর্বি নাই আর সেক্সি সুন্দর আর গভীর নাভি। তার দুধ দুইটা ভরাট আর গোল, দুধের বোঁটাগুলি শক্ত হয়ে খাড়া হয়ে আছে।
আমি ভাবীর পায়ের কাছে এসে তার সুন্দর সাদা পায়ের পাতায় হাত বুলাতে লাগলাম। আস্তে আস্তে হাত বুলাতে বুলাতে ভাবীর ছায়া হাঁটু পর্যন্ত তুলে দিলাম। ভাবী উত্তেজনায় তার পা দুটা একটু ফাক করে দিল, আমি তার হাঁটু পর্যন্ত হাত বুলাতে লাগলাম তার পায়ের চামড়া অনেক মসৃণ। আমি তার পায়ের পাতা থেকে হাঁটু পর্যন্ত চুমা দিতে আর টিপতে লাগলাম।
আমি ভাবীর হাঁটুতে চুমা খেতে খেতে আমার হাত তার থাইয়ের উপর বুলাতে লাগলাম। মনি ভাবীর শ্বাস ঘন ঘন পরছিল, আর উত্তেজনায় শরীর এদিক ওদিক নাড়াচ্ছিল। এভাবে যখন আমি আমার হাত আরও উপরে তার থাইয়ের উপর রাখলাম ভাবী তার বাম হাত এনে তার ভোদার উপর রেখে ভোদাকে ঢেকে দিল। আর খুব দুর্বল ও ফিসফিস করে বলল, “থাম সুমন প্লিজ থাম” এবং আমাকে দুই হাত দিয়ে উপরের দিকে টানতে লাগল।
আমি উপরের দিকে আসার সময় আমার ডান হাত দিয়ে ভাবীর ডান থাইয়ের পাশ দিয়ে প্যান্তির উপর দিয়ে ভাবীর ভোদা জোরে চেপে ধরলাম। ভাবীর প্যান্তি ভোদার রসে ভিজে আছে, ভাবী উঃ উঃ উঃ আঃ আঃ আঃ করে জোরে চিৎকার দিল আর সাথে সাথে আমার হাত চেপে ধরল একটু পর আমার হাত সরিয়ে উত্তেজনায় কাপতে কাপতে বলল, না না …… আমি বিবাহিতা, প্লিজ সুমন থাম, হাত সরিয়ে আন।
আমি ভাবীর কথামত হাত সরিয়ে উপরের দিকে উঠে আসলাম, ভাবীর ছায়া কোমর পর্যন্ত উঠে গেছে আমার শক্ত ধন এখন প্যান্তির উপর দিয়ে তার ভোদায় চাপ দিয়ে আসে। আমি বুঝতে পারছি ভাবীকে জোরাজুরি না করে আস্তে আস্তে জাগিয়ে তুলতে হবে। ভাবীর রসাল ভোদা চোদা বাংলা চটি
আমি বললাম, ভাবী দেখ আমি একদম ন্যাংটা, তুমি অন্তত তোমার দুধ দুইটা আমাকে দেখাও। সেই প্রথম দিন তোমাকে দেখেই আমি তোমার দুধ দুইটা দেখার জন্য পাগল হয়ে আছি, প্লিজ ভাবী, প্লিজ … বলতে বলতে ভাবীর ব্লাউজের বোতাম খুলতে লাগলাম।
ভাবী সেক্সি আওয়াজে বলল, ঠিক আছে তবে খালি ব্লাউজ।
আমি ভাবীকে চুমু দিয়ে বললাম, ওকে ভাবী, আর ব্লাউজের একটা একটা খুলতে লাগলাম, আমি ভাবীর দুধের খাজে দুধের উপরের অংশে চুমা দিতে লাগলাম। এদিকে আমার ধন তখনও তার ভোদার উপর চাপতে লাগলাম, ভাবীর ভোদা রসে চপচপ করছে। ভাবী উত্তেজনায় ঘন ঘন শ্বাস ফেলতে লাগল আর উঃ … উঃ … উম … উম … আওয়াজ করতে লাগল।
নিঃশ্বাসের তালে তালে ভাবীর দুধ উঠা নামা করছিল। আমি ভাবীর ব্লাউজ খুলে মাটিতে ছুরে ফেলে দিলাম। ওয়াও মারাত্মক সুন্দর দুধ, দুধের মত সাদা রং, ভরাট দুধের মাঝখানে গোল বাদামী রঙের এরোলা আর খাড়া হালকা গোলাপি বাদামী বোটা। আমি সাথে সাথে ভাবীর ডান দিকের নগ্ন দুধ মুখে নিয়ে কামড়াতে আর চুষতে লাগলাম আর বাম দিকের দুধ টিপতে লাগলাম। ভাবী উত্তেজনায় পাগল হয়ে বলতে লাগল, সুমন খাও, হ্যাঁ জোরে জোরে চোষ … আরও জোরে উঃ সুমন আমাকে পাগল করে দিলে। ভাবীর রসাল ভোদা চোদা বাংলা চটি
আমি সুযোগ বুঝে একটু কাত হয়ে আমার ডান হাত ভাবীর প্যান্তি ফাক করে ঢুকিয়ে দিলাম আর ভাবীর ভোদার বিচিতে আমার বুড়া আঙ্গুল দিয়ে ঘষতে লাগলাম আর মধ্যের আঙ্গুল ভোদার গর্তে ঢুকিয়ে খেঁচতে লাগলাম।

Bangla Hot Choti: 


ভাবী উত্তেজনায় এমন চরম সীমায় ছিল যে আমাকে সে কিছু করতে বাধা দিতে পারল না। আমি আস্তে আস্তে ভাবীর প্যান্তি নিচে হাঁটুতে নামিয়ে দিলাম। আর ভাবীর থাইয়ে হাত বুলাতে বুলাতে ভোদার বিচি ঘষতে ঘষতে ভোদার গর্তে আঙ্গুল ঢুকিয়ে জোরে জোরে খেঁচতে লাগলাম। এইভাবে করতে করতে আমি ভাবীর অজান্তে প্যান্তি পুরা খুলে ফেলে দিলাম। এখন আমার মনে হয় ভাবী আর পিছে ফিরে যেতে পারবে না। আমি ভাবীর প্যান্তি খুলে দুই পা ফাক করে তার ভোদায় একটা চুমা দিলাম।
ভাবী উত্তেজনায় সেক্সি হয়ে বলতে লাগল, “ ছিঃ ছিঃ … সুমন তুমি কি করছ? নোংরা জায়গায় মুখ দিচ্ছ কেন? কিন্তু অন্যদিকে হাত দিয়ে আমার মাথা তার ভোদায় চেপে ধরল।
আমি মাথা তুলে ভাবীর দিকে তাকিয়ে বললাম, ভাবী এটা নোংরা জায়গা না…তোমার ভাল লেগেছে কিনা সেটা বল?
মনি ভাবী মাথা নেরে বলল, হ্যাঁ সুমন?
আমি আমার জিহ্বা দিয়ে ভোদা চাটতে লাগলাম তারপর জিহ্বা ভোদার গর্তে ঢুকিয়ে জিহ্বা দিয়ে চুদতে লাগলাম।
ভাবী এখন পুরা সেক্সে পাগল হয়ে বলতে লাগল, ওওওওহহ…আ আঃ আঃ আঃ আহ আহ আহ … … উম মমম … অনেক মজা সুমন জোরে আরও জোরে কর, উঃ মাগো কি সুখ … বলতে বলতে সে মাল বের করে দিল। তার সারা শরীর কাপতে লাগল, সে জোরে জোরে চিৎকার করতে করতে আমার মাথা তার ভোদায় শক্ত করে চেপে ধরল, আমি চেটে চেটে ভাবীর সব রস খেয়ে নিলাম ভাবীর দিকে তাকিয়ে মুখে তৃপ্তির হাসি দেখলাম।
এবার আমি ভাবীকে বললাম, ভাবী তুমি কি আমার ললিপপ টা একটু চুষে দিবে? ভাবীর রসাল ভোদা চোদা বাংলা চটি
ভাবী আমার দিকে লজ্জিত চোখে তাকাল আর কোন কথা বলল না। আমি ভাবীর মাথার কাছে গিয়ে আমার হাঁটু ভাজ করে বসে আমার শক্ত ধন তার মুখের সামনে নিয়ে তার ঠোটের উপর রাখলাম। প্রথমে ভাবী তার মুখ অন্যদিকে সরিয়ে নিল। আমি ভাবীর চেহারাতে লজ্জা, ভয় আর কৌতূহল দেখতে পেলাম। আমি আবার আমার ধন তার ঠোটে রেখে চাপ দিলাম ভাবী আস্তে আস্তে মুখ খুলে আমার ধনের মাথা চাটতে লাগল, আমি আস্তে আস্তে আমার ধন তার মুখের ভিতর ঢুকাতে লাগলাম। আমার অর্ধেক ধন ভাবীর মুখের ভিতর চলে গেছে। আমি আস্তে আস্তে ভাবীর মুখে ঠাপ মারতে লাগলাম। কিন্তু আমার মনে হল মনি ভাবী পছন্দ করছে না তাই আমি আমার ধন তার মুখের থেকে বের করে নিলাম।
মনি ভাবী উঠে বিছানার কোনায় বসে আমার শক্ত ধন হাত দিয়ে ধরে সেক্সি ভাবে আমার দিকে তাকাল। আমাকে বলল, তুমি মুখ থেকে তোমার ধন বের করলে কেন?
আমি বললাম, আমার মনে হল তুমি এটা পছন্দ করছ না।
মনি ভাবী মুচকি হেসে জবাব দিল, প্রথমে আমার ভাল লাগে নাই, কিন্তু কিছুক্ষন পরে যখন তুমি আগে পিছে করে মুখে ঠাপ দিতে লাগলে তখন ভালো লাগতে লাগলো, আর তখনি তুমি মুখের থেকে বের করে নিলে। ভাবী আমার ধন আবার তার মুখে ভরে চুষতে লাগল একদম গোরা থেকে মাথা পর্যন্ত চাটতে আর চুষতে লাগল। যেন আইসক্রিম খাচ্ছে।
প্রথম ভাবী আনাড়ির মত চুসচিল, পরে আস্তে আস্তে সে তাল পেয়ে গেল। সে আমার পাছা দুই হাতে চেপে ধরল আর আমি ভাবীর মাথা ধরে ঠাপ মারতে লাগলাম। আমি সুখে পাগলের মত বলতে লাগলাম, উ…উ… আঃ … আঃ… মনি ভাবী তুমি অনেক সেক্সি, হেলালি ভাই তোমার মত সেক্সি মালকে মজা দিতে পারে না। ভাবীর রসাল ভোদা চোদা বাংলা চটি
ভাবিও জোরে জোরে গপ গপ করে আমার ধন একবার মুখে ঢুকায় আর বের করে। আমার মনে হতে লাগল যে কোন সময় আমার মাল মুখে বের যাবে। কিন্তু আমি তা চাচ্ছি না, আমার ইচ্ছা তার ভোদায় ধন ঢুকিয়ে ইচ্ছামত ভাবীকে চুদে চুদে ভাবীর ভোদার ভিতর মাল বের করব।
আমি ভাবীর মুখ থেকে ধন বের করে বিছানায় চিত করে শুইয়ে দিলাম, তারপর ভাবীর পা দুটা ফাক করে তার ভোদা চুষতে লাগলাম। ভাবী ভোদায় জিভ লাগতেই ছটফট করে মাথা বিছানায় এপাশ ওপাশ করতে করতে উঃ; আঃ আঃ আঃ আমাকে মেরে ফেল এত সুখ আমি কোনদিন পাই নাই। আমি বুজলাম এটা সঠিক সময় ভাবীর ভোদায় ধন ঢুকাবার, আমি আস্তে আস্তে উপরে উঠে ভাবীর দুধ কামড়াতে, টিপতে ও চুষতে লাগলাম, আর আমার ধন ডান হাতে ধরে ভাবীর ভোদার বিচিতে ঘষতে লাগলাম।
ভাবী কামের উত্তেজনায় পাগল হয়ে শরীর মুচড়াতে লাগল, আর মাকে বলতে লাগল, সুমন প্লিজ থামবে না, … উঃ উঃ আঃ আঃ আঃ অ…নে…ক…ম…অ…জা…আ…আ…আ…আ…আ…উ…কি…ই…ই…সু…ও… অ…খ…সুখ… ভাবী এখন পুরা সেক্সের আগুনে জ্বলছে নিজেকে আর কন্ট্রোল করার ক্ষমতা নেই, ভাবী আমাকে টেনে তার উপরে উঠিয়ে আমার ধন ধরে তার ভোদার বিচিতে আর ভোদার মুখে ঘষতে লাগল। ভাবী চোখ বন্ধ করে আমাকে জড়িয়ে আছে আর মুখে সেক্সি আওয়াজ করছে।
আমি ভাবীর দুধ টিপছি আর তার ঠোঁট চুষতে লাগলাম। আমি ভাবীর কানে কানে ফিসফিস করে বললাম, মনি ভাবী আমি তোমাকে চুদছি। আর আস্তে আস্তে আমার ধন তার ভোদার ভিতর ঢুকাতে লাগলাম।আমার ধনের মোটা মাথা একটু ঢুকে গেল ভাবীর রসে ভিজা ভোদায়। ভাবী উঃ আঃ আঃ উম আওয়াজ করতে লাগল আর আমি ধাক্কা মেরে আমার ধন আর একটু ভিতরে ঢুকালাম।
আমি আস্তে আস্তে একটু একটু করে আমার ধন ভাবীর ভোদার ভিতর ঢুকাতে লাগলাম, ভাবীর ভোদা অনেক টাইট ভাবী একটু ব্যাথা পেয়ে বলল, থাম সুমন… আমি ব্যথা পাচ্ছি। আমাকে তার শরীর থেকে উঠাতে চাইল। কিন্তু আমি জানি এই অবস্থায় উঠে পড়লে ভাবীকে আর চোদা হবে না। তাই আমি দেরি না করে আমি টেনে আমার ধন একটু বের করে এক জোরে ধাক্কা মেরে অর্ধেকের বেশী ধন ঢুকিয়ে দিলাম। আর ভাবী যাতে চিৎকার দিতে না পেরে তাই তার মুখে আমার মুখ চেপে ধরলাম। ভাবী ব্যাথায় কেঁপে উঠল চিৎকার করার জন্য আমার মুখ থেকে তার মুখ টেনে বের করতে চাইল কিন্তু আমি অনেক জোরে শক্ত করে চেপে ধরাতে ভাবী মুখ বের করতে পারল না।
এদিকে আমি ধাক্কা মেরে আমার পুরা ধন ভাবীর টাইট রসে ভিজা ভোদায় ঢুকিয়ে দিলাম। এবার আস্তে আস্তে ভাবীকে ঠাপ মারতে লাগলাম। এভাবে কিছুক্ষন ঠাপানোর পর ভাবিও এবার উপভোগ করতে লাগল সে আমার পিঠে, মাথায়, পাছায় হাত বুলাতে লাগল মাঝে মাঝে খামচে ধরতে লাগল। এবার আমি ভাবীর মুখ থেকে আমার মুখ আলগা করে ভাবীর দিকে তাকালাম।
ভাবী এখন পুরা সেক্সি হয়ে আমার চোদা খেতে লাগল চোখ বন্ধ করে আমার সাথে সাথে তলঠাপ দিতে লাগল। একজন পাকা চোদনখোর মাগির মত চোদা খেতে লাগল। আর আমিও আমার ইচ্ছা মত মনি ভাবীকে জোরে জোরে ধাক্কা মেরে চুদতে লাগলাম। ভাবীর রসাল ভোদা চোদা বাংলা চটি
কিছুক্ষন পর আমি বুজতে পারলাম ভাবী ভোদা দিয়ে আমার ধনকে কামড়ে ধরছে আর বলতে লাগল, আহহহ উমমম সুমন চোদ আমাকে চোদে ফাটিয়ে ফেল, আমার ভোদা তোমার, জোরে জোরে আরও জোরে ধাক্কা মার, থামবে না থামবে না আমার মাল বের হবে, সুমন আমাকে তুমি আজ যে সুখ দিলে আমি কোনদিন ভুলব না, উঃ… উঃ… চোদায় যে এত সুখ আমি আজ প্রথম অনুভব করলাম। আমি জোরে জোরে মনি ভাবীর ভোদা চুদতে লাগলাম আর মনি ভাবী তার দুই পা দিয়ে আমার কোমর জড়িয়ে ধরে পাছাটা উপরে উঠিয়ে আবার ধপ করে বিছানায় শুয়ে পড়ল। আমি বুজলাম ভাবী আজ তার জীবনের প্রথম চরম সুখ উপভোগ করে মাল ফেলল।
ভাবীর ভোদা দিয়ে অনেক রস বের হচ্ছে, এতে আমার ধন সহজভাবে ভাবীর ভোদার ভিতর ঢুকছে আর বের হচ্ছে। আমিও অনেক মজা পাচ্ছিলাম এই প্রথম একটা রক্ষণশীল বিবাহিতা সুন্দরী মেয়ের টাইট ভোদা চুদতে পারছি, যে কিনা তার স্বামী ছাড়া আর কারও সাথে সেক্স করে নাই। এই কথা ভাবতেই আমি আর বেশী উত্তেজিত হয়ে চুদতে লাগলাম। আর ১ মিনিট পরই একটা জোরে ধাক্কা মেরে আমার ধন পুরা মনি ভাবীর ভোদায় ঢুকিয়ে ভাবীর উপর শুয়ে ভাবীর ভোদার ভিতর মাল ফেলতে লাগলাম। কিছুক্ষন পর ভাবী আমার শরীরের ভার রাখতে না পেরে আমাকে ধাক্কা দিয়ে উপর থেকে তার পাশে শুয়াল তারপর আমাকে শক্ত করে জড়িয়ে ধরে আমার সারা মুখে বুকে চুমা দিতে লাগল। আমার বুকে দুধের চাপ লাগছিল আর আমার নরম ধন ভাবীর বা হাঁটুর সাথে ঘসা খাচ্ছিল। এভাবে কিছুক্ষন শুয়ে থাকার পর ভাবী উঠে তার বেডরুমে অপুর কাছে চলে গেল। আমিও শান্তিতে ঘুমিয়ে পড়লাম।
আমি আর মনি ভাবী আর ২ দিন একা ছিলাম। সারাদিন আমি কাজে থাকতাম আর সন্ধ্যার পর এসে বাসায় ভাবীর সাথে চুমাচুমি, টিপাটিপি করতাম। রাতে ঘুমাবার আগে চুদাচুদি করে তারপর ঘুমাতাম। হেলালি আসার পর ভাবী আবার সেই আগের মত ব্যাবহার করতে লাগল। একদম রক্ষণশীল, আর পতিব্রতা মহিলা। আমিও এমন কোন আচরণ করি নাই যাতে হেলালি ভাইয়ের মনে কোন সন্দেহের সৃষ্টি হয়।

5 1 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x