মেয়ের জন্য মা চুদা খেল – নতুন চটি

আমার নাম মিথিলা।আমি ১০ম শ্রেণিতে পড়ি।আমি আমার বাবা ,মা ও ছোট ভাইয়ের সাথে রংপুর থেকে কিছু মাইল দূরে আমাদের নিজস্ব বাড়িতে থাকি।আমাদের আসে পাশে তেমন কোনো বাড়ি নেই।আমার বাবা রংপুর শহরে ডিস লাইনের ব্যবসা করেন।অনেক রাত করে বাসায় ফিরে।মাঝে মাঝে আবার আসেও না ।আমার মা বাবার অনেক কম বয়সে বিয়ে হয়েছিল।ঘটনাকালীন সময়ে মার বয়স সম্ভবত ৩৫ ছিল।মাকে অনেক সুন্দর লাগত।স্লিম ফিগার।

তো একদিন আমার স্কুল থেকে আমি স্কলারশিপ পেলাম যে আমি এবং বাকি যারা স্কলারশিপ পেয়েছে তারা একজন শিক্ষকের সাথে সাজেক ট্যুরে যাব।আমরা শিক্ষকসহ মোট ১০ জন ছিলাম।৫জন মেয়ে ও ৪ জন ছেলে এবং শিক্ষক। অনেক কষ্টে বাবা মা কে রাজি করে ছিলাম।পরে আমরা ট্যুরে চলে যাই। আমাদের গ্রুপে সানিম নামে একজন খারাপ ছেলেও ছিল।ও সবসময় মেয়েদের খারাপ নজরে দেখত।

সাজেক পৌঁছানোর পর আমাদের মেয়েদের দুইটি রুম দেওয়া হলো এবং ছেলেদের একটি।একদিন সুযোগ পেয়ে সানিম আমার গোসলের ভিডিও করে ফেলে।অবশ্য আমি তখন সেটা জানতাম না ।আমরা ৭ দিন থেকে সেখান হতে ফিরে আসলাম।সবকিছু স্বাভাবিকভাবেই চলছিল।হঠাৎ একদিন আমার ফোনে একটা MMS আসল।আমি দেখে খুব ভয় পেয়ে গেলাম।MMS টা ছিল আমার গোসলের ভিডিওর।আমি তখন বুঝতে পারছিলাম না কি করব।অনেকখন ভাবলাম যে কে হতে পারে ??আর কেন আমার সাথে এমন করছে??

আমার মা আমার মুখ দেখে জিজ্ঞেস করল আমি ঠিক আছি কিনা।আমি তখন ভয়ে কিছু বলতে পারলাম না।ঠিক আছে বলে আমার রুমে চলে আসলাম। নতুন চটি গল্প

তার কিছুখন পরেই অচেনা নম্বর থেকে কল আসল।আমি ভয়ে রিসিভ করলাম।সে আমাকে জিজ্ঞেস করল ভিডিও কেমন লাগল।আমিও প্রশ্ন করলাম কে আপনি?কি চাই আপনার?সে আমাকে বলল যদি আমাকে দেখতে চাও তাহলে আগামীকাল ২য় পিরিয়ড শুরুর ১০ মিনিট পর ১নং লেডিস টয়লেটে চলে আসবে ।আর আমাকে হুমকি দিল যদি আমি কাউকে কিছু বলি তাহলে সে ভিডিও ভাইরাল করে দিবে বলেই আমাকে কিছু বলার সুযোগ না দিয়েই ফোন কেটে দিল।

পরের দিন মনে নানা রকম প্রশ্ন ও ভয় নিয়ে স্কুলে গেলাম।টেনশানে পড়ায় মনোযোগ দিতে পারছিলাম না।মেয়ে ও ছেলেদের ক্লাস আলাদা হত তবে একই তলায় তিন তলায়।সময় হয়ে আসল।আমি ম্যামের কাছে অনুমতি নিয়ে টয়লেটে গেলাম।ঢুকার সাথে সাথে সানিম দরজা ব্ন্ধ করে দিল‌।আমি ভয় পেলাম এবং ভয়ে অকে জিজ্ঞেস করলাম তোমার কি চাই। সানিম কথা না বলে আমার শরীর (হাত,সল্ডার,মুখ,চুল) হাতাতে লাগল।আমি ধাক্কা মেরে অকে দূরে সরিয়ে দিলায়।সে কিছু না বলে তার ফোনে সেই ভিডিওটি দেখাল।আমি চুপ হয়ে গেলায় সে ফোন পকেটে রেখেই আমার কোমর ধরে টান দিয়ে তার কাছে নিয়ে আসল।আমার দুদগুলো ওর বুকের সাথে টাইটভাবে ঘষা খেল।পরে ও আমার সল্ডারে মুখ রাখল ।আমি ভয়ে কিছু বলতেও পারলাম না।সল্ডার থেকে ধীরে ধীরে আমার ঠোটৈ ঠোঁট রাখল আর আমার ঠোট চুষতে লাগল ।আমি চোখ বন্ধ‌করে দাঁড়িয়ে ছিলাম।সে আমার ঠোট চুষছিল আর আমার পাছা টিপছিল।পরে সে আমার মাইগুলো টিপতে শুরু করল।আমার দুঃখে চোখ দিয়ে পানি পড়া শুরু করল যে আমাকে একটা ছেলে এইভাবে ভোগ করছে।এইরকম ৫-৬ মিনিট চলার পর চলে গেল ।আমিও ঠিক হয়ে ক্লাসে ফিরে আসলাম।

স্কুল ছুটির পর বাসায় এসে দেখি সানিম মেসেজ দিয়ে রেখেছে যেন কালকেও একই সময়ে সেখানে থাকি। পরের দিন একইভাবে কাটল তবে টয়লেট থেকে যাওয়ার আগে বলে গেল যে আজকে রাত ১ টায় আমার রুমে আসবে । আমার ঠিকানা নিয়ে রাখল।আমি বাসায় গিয়ে চিন্তায় খাওয়া দাওয়া ছেড়ে দিলাম।কারণ আমি জানি এইবার ও আমাকে চুদবে।ভাবতে ভাবতে ৮টা বেজে গেল।ঠিক করলাম মাকে সব বলে দেব।মা আমার জন্য খাবার নিয়ে আসল।মাকে জিজ্ঞেস করলায় বাবা কোথায়?মা উত্তরে বলল আজকে নাকি বাবা আসবে না।আমি আবার বাবাকে অনেক ভয় পেতাম।খাওয়ার পর সাহস করে সব বললাম।

মা কিছুক্ষণ চুপ থেকে আমাকে বলল তুই চিন্তা করিস না আজকে তোর সাথে আমি থাকব।আমি একটু নিশ্চিন্ত হলাম।রাতে আমাদের দুজনের কাররোই ঘুম হল না ।আমরা চিন্তা করছিলাম কিভাবে সমস্যাটির সমাধান করা যায়।কিন্তু কোনো উপায় পেলাম না।

রাত ১ টা বাজে। একটু পরেই দরজা ধাক্কানোর আওয়াজ পেলাম।মা আমাকে বলল যা দরজা খুলে ওকে তোর রুমে নিয়ে আয়।আমি দরজা খুলতেই আমার মাইগুলো কচলালো ।আমি ওকে বললাম আমার ঘরে আসতে।ঘরে ঢুকে মা কে দেখে ও ভয় পেয়ে গেল আবার মার দিকে কামুক নজরেও তাকালো।মা রেড কালার নাইটি পড়ে ছিল।ব্রা পড়েনি।ফলে তার স্লিম বডি ও টানটান গোল গোল বুবসগুলো অনেক দৃষ্টি আকর্ষণীয় লাগছিল।আমি একটা ট্রাউজার ও একটি হালকা টি-সার্ট পড়ে ছিলাম ।তো সানিম ভয় পেল এবং আমাকে বলল রাগে -“তোরে না বলছিলাম কাউকে না বলতে ।দাঁড়া এখনি তোর ভিডিও নেটে ছাড়তেছি।” তখন মা বলল -“বাবা আমার মেয়ে কে ছেড়ে দাও।তোমার টাকা গহনা লাগলে নিয়ে যাও কিন্ত আমার মেয়েকে ছেড়ে দাও।”সানিম উত্তরে বলল আমার টাকা পয়সা লাগবে না।আমার তোর মেয়েকে চুলতে চাই আমার ধনকে ঠান্ডা করার জন্য।আর যদি তোরা কাউকে কিছু বলিস তাহলে ভিডিও ভাইরাল করে দেব।মা কিছুক্ষণ ভেবে চোখ দিয়ে পানি ফেলতে ফেলতে বলল-“আচ্ছা তোমার যা লাগবে আমি দেব”।সানিম কিছুক্ষণ ভেবে মুচকি হেসে বলল ঠিক আছে ,আমি রাজি।আমি পাশে দাঁড়িয়ে ভয়ে সব শুনছিলাম।মা বলল আমাকে যেন আমি তার ঘরে গিয়ে শুয়ে পরি।কিন্তু সানিম আমাকে যেতে দিল না ,বলল-মিথিলা এখানেই দাঁড়িয়ে দেখবে।আমরা কেউ কিছু বলতে পারলাম না।পরে সানিম মার কাছে গিয়ে মার ঠোঁট চুষতে লাগল আর মাই টিপতে লাগল।মা শুধু দাড়িয়ে ছিল।পরে ও মার একটি মাই মুখে নিয়ে চুষতে লাগল মাঝে মাঝে মাঝে কামর মারছিল।মার মুখ দিয়ে অনিচ্ছা সত্ত্বেও উফ….আহ.. শব্দ বের হচ্ছিল।আমি তাকিয়ে দেখছিলাম হঠাৎ লক্ষ করলাম আমার ভোদায় জল এসে প্যান্টি ভিজে গেছে ।মাঝে মাঝে হাত দিয়ে দেখছিলাম।পরে সানিম মার দুধ থেকে মুখ সরিয়ে মার সম্পূর্ণ নাইটি খুলে দিল। নতুন চটি গল্প

মাকে অনেক সেক্সি লাগছিল।মা এখন শুধু প্যান্টিতে ।সানিম প্যান্টির উপর দিয়েই মার ভোদায় আঙ্গুল ঢোকানোর চেষ্টা করছিল।পরে মাকে ও খাটে শুইয়ে প্যান্টি খুলে মার ভোদায় জিহ্বা দিয়ে চুদতে লাগল ।মা উম……আহ…উম….. শব্দ জোরে জোরে করতে লাগলো।আমি দেখছিলাম।মা লজ্জায় আমার দিকে তাকাতে পারছিল না।হয়ত মাও এখন উত্তেজিত হয়ে গেছে।পরে সানিম ওর কাপড় খুলে ফেলল।সাথে সাথে ওর ধন লাফ দিয়ে বের হয়ে আসল।

আমি প্রথম কোনো ধন দেখলাম।৬ ইঞ্চির একটু বেশি হবে।ও মাকে বলল ওর ধন চুষতে।৫-৬ মিনিট চোষার পর সানিম মাকে আবার শুইয়ে দিল ।মার এক পা ওর সল্ডারে রেখে মার হালকা হালকা বাল ওয়ালা ভোদায় ধন রেখে এক ধাক্কায় ভিতরে ঢুকিয়ে দিল ।মা চিৎকার দিয়ে উঠল।পরে সানাম মাকে ঠাপাতে লাগল।সারা ঘর ফচাৎ…ফচাৎ ও মার আহ…….উমমমম…..উফফফ…..আহ… শব্দে ভরে গেল।সানিম মাকে তুলছিল আর মাঝে মাঝে মার মাই টিপছিল।আমি চুপ করে সব দেখছিলাম।১৫-২০ মিনিট পর মা জল ছেড়ে দিল।তার কিছুক্ষণ পর সানিমও মাল মার ভিতরেই ছেড়ে দিল।সানিম মার উপরেই শুয়ে পড়ল।একটু পর মা ওঠে মা সানিমকে অনুরোধ করল যেন ভিডিও ডিলিট করে দেয়।সানিম বলল করবনা ।মা করুণভাবে বলল কেন তুমি যা চেয়েছিলে তা তো পেয়োছ ??তোমার আর কি চাই? সানিম মাকে বলল আমি তোর মেয়েকে একবার চুদতে চাই ,,,রাজি থাকলে ভালো নয়ত ————.।উপায় না থাকায় মা বলল ঠিক আছে কিন্তু এইটাই শেষ।পরে মা আমাকে বলল মিথিলা ও যা করতে বলে কর।আমি আর কি বলল আমি নিরুপায়।আমাকে ও টান দিয়ে আমাকে বিছানায় শুইয়ে আমার ট্রাউজার ও প্যান্টি খুলে আমার ভোদায় জিহ্বা দিয়ে চুদতে লাগল।পরে আঙ্গুল দিয়ে চুদতে লাগল।একাই আমার মুখ দিয়ে আহহহহম….উহহডফফফ……..শব্দ বের হচ্ছিল।মা দাড়িয়ে দেখছিল।পরে সানিম ওর ফুলে থাকা ধোন আমার ভোদায় রেখে একটা ধাপ দিল প্রথম থাপে অর্ধেক ঢুকলো …মা আমার মাথার পাশে এসে আমার হাত ধরে বসে রইল।পরে আরেকটা জোরে থাপ দিল। সম্পূর্ণ ধোনটা ফচাৎ করে আমার ভোদায় ঢুকে গেল।আমি চিৎকার দিয়ে উঠলাম আর মার হাত জোরে ধরলাম।সানিম আমাকে চুদতে থাকল। কিছুক্ষণ ব্যথা থাকলেও পরে মজা পেতে লাগলাম।প্রতি থাপে আমার শরীর নড়ে উঠছিল।চুদতে চুদতে সানিম আমার টি-সার্ট উপরে তুলে আমার মাই কচলাতে লাগল আর চুদতে লাগল।দুজনেরই মাল বের হবে ।তাই ও আমাকে জোরে জোরে থাপাতে লাগল।আমি জোরে জোরে শব্দ করতে লাগলাম।আহহহহম………উহহফফ….ফফফ….উফ…….।পরে আমি ওর গরম ধোনের উপর মাল ছেড়ে দিলাম।তার একটু পরে ও ধোন বের করে আমার মুখে মাল ছেড়ে দিল।পরে সানিম মাকে ফোন দিল এবং ভিডিও ডিলিট করতে বলল।পরে ও কাপড় পড়ে চলে গেল ।আমরা আর কোনোদিন কথা বলিনি স্কুলে দেখা হলেও।

লেখক- জয়নাল আবেদিন

1.5 2 votes
Article Rating
Subscribe
Notify of
guest
3 Comments
Oldest
Newest Most Voted
Inline Feedbacks
View all comments
Raj Roy
Raj Roy
1 year ago

This story are copy by Drisham movie

LeeVia
LeeVia
1 year ago

Drishyam er ta copy kore dewa hoise…

রক
রক
1 year ago

পুরো কপি করা

3
0
Would love your thoughts, please comment.x
()
x